1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেরপুরে পুকুরের পাড় কেটে রাস্তা নির্মাণের অভিযোগ 

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৩৫ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুরে জোর করে পুকুরের পাড় কেটে রাস্তা নির্মাণের অভিযোগ ওঠেছে।  ক্রয়কৃত ভূমিতে সৃজিত বৃক্ষ ও পুকুরের পাড় থাকলেও জোর করে জমি দখল ও রাস্তা নির্মাণের প্রতিবাদ করায় জমির মালিক ও লোকজনের ওপর হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রতিপক্ষ আব্দুল হালিম সহ ১৫ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। এ ঘটনাকে কেন্দ্র করে সদর উপজেলার চরপক্ষীমারী গ্রামের বাসিন্দা মো. শাহজাহানের ছেলে শাহ কামাল শান্ত সহ তার পরিবারের লোকজন আতংকে দিন কাটাচ্ছে।

অভিযোগে প্রকাশ, শাহ কামাল শান্ত এর ক্রয়কৃত জমি দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসছেন। পরে ওই জমিতে পুকুর দিয়ে মাছ চাষ করে আসছেন। পুকুরের পাড় দিয়ে রোপন করেছেন নানা জাতের বৃক্ষের চারা। গত ২৪ ডিসেস্বর সকাল ১০ টার দিকে ওই জমির ওপর দিয়ে ট্রাক চলাচলের রাস্তা নিমার্ণের জন্য উক্ত জমির বাউন্ডারি, টিনের বেড়া ও সিমিন্টের খুটি ভেঙে এবং বৃক্ষের চারা কেটে ফেলে। এ সময় তাদেরকে বাঁধা দিতে গেলে প্রতিপক্ষ আব্দুল হালিম ও তার লোকজন তাদের ওপর চড়াও হয়ে মারপিট করে। এতে ঘটনাস্থলেই আহত হয় শাহ কামাল শান্ত সহ তার পরিবারের সদস্যরা। ঘটনাটি নিয়ে একটি ভিডিও সামাজিক মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়।

এ ঘটনায় শাহ কামাল শান্ত বাদী হয়ে আব্দুল হালিম সহ জড়িত থাকার অভিযোগে ১৫ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে শাহ কামাল শান্ত
বলেন, “আমাদের ক্রয় করা জমির ওপর দিয়ে জোর করে বাউন্ডারি ও টিনের বেড়া ভেঙে ফেলে।  পুকুরের পাড় কেটে ফেলে।

রাস্তা না দিলে আমাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে।  আমরা এর বিচার চাই। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহায়তা কামনা করছি”।

এ ব্যাপারে প্রতিপক্ষ আব্দুল হালিমের সাথে একাধিকবার যোগাযোগ করেও তার কোন মন্তব্য পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার এ এস আই মেহেদী হাসান জানান, এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

আরো দেখুন......